প্রতিটি হত্যার বিচার চাই: মাসুদ সাঈদী

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দেশে গত ১৭ বছর অত্যাচার, জুলুমের রোলার চালিয়েছিল আওয়ামী লীগ। আমরা এ প্রতিটি জুলুম ও হত্যার বিচার চাই। আমরা কাউকে ক্ষমা করিনি বলে জানিয়েছেন দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী।

তিনি আরও বলেন, তবে যারা পরিবেশ-পরিস্থতির কারণে ব্যক্তিগত সম্পদ রক্ষা, ব্যবসা-বাণিজ্য ও চাকরি বাঁচানোর কারণে আওয়ামী লীগের সঙ্গে তালে তাল মিলিয়ে চলেছেন তাদের সাধারণ ক্ষমা।

শুক্রবার নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়ন জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশে এ মন্তব্য করেন মাসুদ সাঈদী।
ইউনিয়ন জামায়াতের সভাপতি মো. আনিসুর রাহমান মল্লিকের সভাপতিত্বে উপজেলা অর্থ সম্পাদক আবু দাউদ সমাবেশের সঞ্চালনা করেন।

তিনি বলেন, ‘পিরোজপুর-১ আসনে আমার বাবা দুইবারের এমপি ছিলেন, তার পরে এ আসনে আরো দু’জন এমপি ছিলেন তারা কী করেছেন তা আমি বলতে চাই না। আমি আল্লামা সাঈদীর সন্তান, তার পবিত্র রক্ত আমার শরীরে।

আমি আজ আপনাদের কাছে ওয়াদা দিয়ে যাচ্ছি, যদি আল্লাহ তায়ালা আমাকে দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ দেন, আমাকে আপনাদের খাদেম বানান, তাহলে আমি ওয়াদা দিয়ে যচ্ছি আমার বাবার স্বপ্ন বাস্তবায়নে আমরা নাজিরপুর, পিরোজপুর ও জিয়ানগরকে ঢেলে সাজাব ইনশাআল্লাহ।’

৫ মে শাপলা চত্বরে ভারতের প্রেসক্রিপশনে হাসিনা রাতের আঁধারে হাজার হাজার আলেমকে গুলি করে হত্যা করেছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতে আমির অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জাল হোসেন ফরিদী, নায়েবে আমির আব্দুর রব, সেক্রেটারি অধ্যক্ষ জহিরুল হক, জেলা জামায়াতের সদস্য ড. আব্দুল্লাহীল আল-মাহামুদ, উপজেলা আমির আব্দুর রাজ্জাক, সেক্রেটারি কাজী মো. মোসলেউদ্দীন, বাংলাদেশ ইসলামিক ল’ইয়ার্স ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আবু সাঈদ মোল্লা, সাবেক ছাত্রনেতা মো. মোস্তাফিজুর রহমান, ছাত্রশিবির সভাপতি আবু হানিফ শেখ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!